Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৩
বিস্তারিত
আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মধ্য দিয়ে শুরু হয়ে মৌলভীবাজার জেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং মুক্তিযুদ্ধে শহীদদের গণকবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার জেলার সর্বস্তরের জনসাধারণ। এসময় সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে পুষ্পস্তবক অর্পণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক জনাব মীর নাহিদ আহসান, জেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ কামাল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব শরীফ উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) জনাব সাদিয়া সুলতানা ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

পরবর্তীতে জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত কুচকাওয়াজ ও প্রদর্শনী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মৌলভীবাজার জনাব মীর নাহিদ আহসান। এরপর তিনি শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ আয়োজনের শুভ উদ্বোধন করেন এবং কুচকাওয়াজে অংশগ্রহণকারী দলসমূহের সালাম গ্রহণ করেন। পরবর্তীতে শিশু-কিশোরদের মনোরম প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনী শেষে কুচকাওয়াজ ও প্রদর্শনীতে অংশগ্রহণকারী দলসমূহের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং এ আয়োজনের সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গকে জেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়৷ জেলা প্রশাসন, মৌলভীবাজার আয়োজিত এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নেছার আহমদ, পুলিশ সুপার, মৌলভীবাজার জনাব মোহাম্মদ জাকারিয়া, মেয়র, মৌলভীবাজার পৌরসভা জনাব মোঃ ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ছবি
উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ জেলা প্রশাসন জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন মৌলভীবাজার জেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মুক্তিযুদ্ধে শহীদদের গণকবরে পুষ্পস্তবক অর্পণ উপজেলা নির্বাহী অফিসার জনাব শরীফ উদ্দিন জেলা প্রশাসক মহোদয়ের সাথে উপজেলা নির্বাহী অফিসার উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের সাথে সদর থানার অফিসার ইনচার্জ​ সস্ত্রীক জেলা প্রশাসক জনাব মীর নাহিদ আহসান, জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া ও মৌলভীবাজার-০৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নেছার আহমদ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব শরীফ উদ্দিন
ডাউনলোড
প্রকাশের তারিখ
26/03/2023
আর্কাইভ তারিখ
25/03/2024